কে জিতবে ? মুম্বাই ইন্ডিয়ান্স নাকি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর : বাজি ধরুন এবং আয় করুন

0
8

ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন মুম্বাই ইন্ডিয়ান্স নাকি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর খেলা নিয়ে বেটিং করুন আর জিতে নিন প্রচুর টাকা!

আজ মুম্বাই এর ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স তার প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের সাথে লড়াই করবে। তাদের পরস্পরের লড়াইয়ে এ পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্স ১৭ বার আর রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর ৯ বার জয় লাভ করেছে। এছাড়াশেষ ৭ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানস ৬ ম্যাচে জয় তুলে নেয় ব্যাঙ্গালোরের বিপক্ষে। সর্বশেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স ৬ রানে ব্যাঙ্গালোরকে পরাজিত করেছিল। গত শনিবার ব্যাঙ্গালোর এই মৌসুমে প্রথম জয় তুলে নেয় কিং ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে লড়াই করে। আশা করা যাচ্ছে যেতারা এবার তাদের জয়ের ধারাবাহিকতা অব্যহত রাখবে।

সম্ভাব্য ইলেভেন:

মুম্বাই ইন্ডিয়ানসরোহিত শর্মা (সি), কুইন্টন ডি কক (ডব্লিউ কে), সূর্যকুমার যাদবকিরন পোলার্ড,হার্ডিক পান্ডাক্রুনাল পান্ডাজেসন বিয়ারেন্দ্রফরাহুল চাহরজাসপ্রিত বুম্রাবেন কাটিংইশান কিশন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুবিরাট কোহলি (সি), পার্থিব প্যাটেল (ডব্লিউ কে), এবি ডি ভিলিয়ার্সউমেশ যাদবইউজেন্দ্র চাহালমঈন আলীনবदीপ শনিওয়াশিংটন সুন্দরমার্কাস স্টোয়েনসডেল স্টেইন,অক্ষদিপ নাথ।

টিম স্কোয়াড

মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মা (সি), কুইন্টন ডি কক (ডব্লিউ), জাসপ্রিত বুম্রালাসিথ মালিঙ্গাইশান কিশানআনমলপ্রীতি সিংআদিত্য তারসিদ্দশ লাদইভিন লুইসপঙ্কজ জয়সওয়ালসূর্যকুমার যাদব,যুবরাজ সিংকিরন পোলার্ডহার্ডিক পান্ডাক্রুনাল পান্ডামিচেল ম্যাকক্লেনহানমায়াঙ্ক মার্কান্ডে,অনুকুল রায়বেন কাটিংরাহুল চাহরজেসন বিয়ারহেনরফবারিন্ডার স্রানরশিখ সালামজয়ন্ত যাদব,আলজারারি জোসেফ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর : পার্থিব প্যাটেলএবি ডি ভিলিয়ার্সটিম সাউদিভিরাট কোহলি (সি),উমেশ যাদবমঈন আলীনাথান কোল্টারনাইলইউজেন্দ্র চাহালকলিন ডি গ্র্যান্ডহোমপাভান নেগী,গুরুকিরাত সিং মানঅক্ষদিপ নাথমিলিন্দ কুমারমার্কাস স্টোয়েনসনবদ্বীপ স্যানিশিমনন হেইমিয়ার,হেনরিচ ক্লেসেনহিম্মত সিংমোহাম্মদ সিরাজওয়াশিংটন সুন্দরশিবাম ডুবেকুলভেন্ট খিজোলিয়া,দেবদত্ত পদিককলপ্রার্থনা বারমান

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০%বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_44679)

https://bit.ly/2Vz24kj
https://bit.ly/2Vz24kj

LEAVE A REPLY