বাজি ধরি, আয় করি : কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

0
4
আজ কলকাতার এডেন গার্ডেন স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স তার প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সাথে খেলতে নামবে। আরসিবি এবি ডি ভিলিয়ার্স এবং বিরাট কোহলি উপর একটু বেশি নির্ভরশীল হয়ে পড়েছে। বর্তমানে তারা তাদের ব্যাটিং সাইড নিয়ে খুবই উদ্বিগ্ন রয়েছে। অপর দিকে কেকেআর দের শক্তিশালী ব্যাটিং সাইট রয়েছে যা তাদের জয় এবং হারের মধ্যে পার্থক্য করতে সাহায্য করছে। এই মৌসুমে আরসিবি কোন ভালো পারফরমেন্স দেখাতে পারে নি। তাদের বোলিং ইউনিটের পারফরমেন্স খুবই খারাপ। কেকেআর রা এ সুযোগ নিতে পারে। এই মৌসুমে কেকেআররা মোট ৫টি ম্যাচ খেলেছে আর জয় পেয়েছে মাত্র ২টিতেঅপরদিকে আরসিবি জয় পেয়েছে ২টিতে মোট ৫টির ম্যাচের মধ্যে । কেকেআর ও আরসিবি আইপিএলএ তে মোট ২৩টি ম্যাাচ মুখোমুখি হয়েছেসেখানে কেকেআর ১৪টিতে আর আরসিবি ৯টিতে জয় পেয়েছে। এছাড়া এডেন গার্ডেনে তারা মোট ৯ বার মুখোমুখি হয়েছিলসেখানে কেকেআর ৬টিতে জিতেছেআর আরসিবি ৩টিতে জিতেছে। এ ম্যাচে কেকেআর রা আরসিবি চেয়ে এগিয়ে থাকবে মনে হচ্ছে।
দশ:

কে কে আর – দীনেশ কার্তিক (সি ও ওয়ান), পিয়ুষ চওলারবিন উথাপ্পাসুনিল নারাইনহ্যারি গার্নিআন্দ্রে রাসেলক্রিস লিনকুলদিপ যাদবনিতিশ রানাপ্রসীষ কৃষ্ণাশুবমান গিল।

আরসিবি  পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), এবি ডি ভিলিয়ার্সভিরাট কোহলি (সি), উমেশ যাদবমঈন আলীইউজেন্দ্র চাহালমার্কাস স্টোনিসনব শনিমোহাম্মদ সিরাজ ডেল স্টেইন,

স্কোয়াড

কলকাতা নাইট রাইডার্স : দীনেশ কার্তিক (অধিনায়ক), রবিন উথাপ্পাক্রিস লিনশুভমান গিলআন্দ্রে রাসেলকার্লোস ব্রথওয়েতেসুনিল নারাইনপিয়ুষ চওলাকুলদীপ যাদবনিতিশ রানানিখিল নায়েকজো ডেনিশ্রীকান্ত মুন্ধুসন্দীপ ওয়ারিয়ারপ্রসসিদ কৃষ্ণলকী ফার্গুসনহ্যারি গুর্তিকে সি করিয়াপ্পা এবং ইরা পৃথ্বীজজ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর : পার্থিব প্যাটেলএবি ডি ভিলিয়ার্সটিম সাউদিভিরাট কোহলি (সি),উমেশ যাদবমঈন আলীনাথান কোল্টারনাইলইউজেন্দ্র চাহালকলিন ডি গ্র্যান্ডহোমপাভান নেগী,গুরুকিরাত সিং মানঅক্ষদিপ নাথমিলিন্দ কুমারমার্কাস স্টোয়েনসনবদ্বীপ স্যানিশিমনন হেইমিয়ার,হেনরিচ ক্লেসেনহিম্মত সিংমোহাম্মদ সিরাজওয়াশিংটন সুন্দরশিবাম ডুবেকুলভেন্ট খিজোলিয়া,দেবদত্ত পদিককলপ্রার্থনা বারমান

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০%বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_44679)

LEAVE A REPLY