সানরাইজার্স হায়দরাবাদ নাকি চেন্নাই সুপার কিংস : বাজি ধরি এবং আয় করি

0
4

আজ হায়দ্রাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদ ও চেন্নাই সুপার কিংস পরস্পরের বিরুদ্ধে লড়ুাই করবে। এ পর্যন্ত দুটি দল মোট ১০ বার মুখোমুখি হয়েছে তার মধ্যে সানরাইজার্স মাত্র ২ টিতে আর চেন্নাই ৮টি জয় লাভ করেছে।

এছাড়া ২০১৮ সালে তারা মোট ৪ বার মুখোমুখি হয়েছিল, সেখানে চেন্নাই ৪টিতেই জয় তুলে নিয়েছিল সানরাইজার্সদের বিপক্ষে। এই চেন্নাই তাদের ৭ ম্যাচের মধ্যে মোট ৬টিতে জয় পেয়েছে, অপরদিকে সানরাইজার্স মাত্র ৩টিতে জয় পেয়েছে।

দল হিসেবে সানরাইজার্স হায়দরাবাদ এখনও স্থির হতে পারে নি, তারা দলের মধ্যে ভাল সমন্বয় খুঁজে চলছে। তারা যদি জিততে চায় তাহলে ডেভিড ওয়ার্নার বা জনি বাইটসকে একটি ব্যতিক্রমী ম্যাচ খেলতে হবে। সবকটি কারণ বিবেচনায় করে এটা বলা যায় যে, চেন্নাই সুপার কিং এই প্রতিযোগিতায় আরও ভাল খেলা উপহার দেওয়ার জন্য উপস্থিত হবে।

তাদের বোলিং আক্রমণ যে কোন অবস্থায় ভাল পারফরম্যান্সে দেখাতে সক্ষম, যখন ব্যাটিং খুব ভাল অবস্থায় থাকে।

সম্ভাব্য ১১ খেলোয়াড় :

সানরাইজার্স হায়দ্রাবাদ: : ডেভিড ওয়ার্নার, জনি বায়ারস্টো, কেন উইলিয়ামসন, রিকি ভূই, বিজয় শংকর, দীপক হুদা, অভিষেক শর্মা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, খালীল আহমেদ।

চেন্নাই সুপার কিংস : শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, আম্বাতি রায়udu, কেদার জাদেভ, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, মিচেল সানটনার, ইমরান তাহির, দীপক চাহর, শরদুল ঠাকুর।

স্কোয়াড :

চেন্নাই সুপার কিংস : এমএস ধোনি (সি), আম্বতী রায়, শেন ওয়াটসন, ধ্রুব শোরে, রুটুরাজ গায়কওয়াদ, সুরেশ রায়না, কেদার যাদব, মিচেল সানটনার, ডেভিড উইলি, স্যাম বিলিং, মোহিত শর্মা, ফাফ ডু প্লেসিস, চৈতন্য বিশনি, এন জগদেশান, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্র্যাভো , কে এম আসিফ, দীপক শরদুল ঠাকুর, হরভজন সিং, ইমরান তাহির, মুরালি বিজয়।

সানরাইজার্স হায়দ্রাবাদ : ডেভিড ওয়ার্নার, বিজয় শংকর, ইউসুফ পাঠান, মনিষ পান্ডে, দীপক হুদা, রশিদ খান, মোহাম্মদ নবী, ভূবনেশ্বর কুমার (সি), সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কুল, কেন উইলিয়ামসন, রিকি ভূই , শ্রীভত গোস্বামী, রোধিমান সাহা, মার্টিন গুপ্তিল, শাহবাজ নাদিম, সাকিব আল হাসান, অভিষেক শর্মা, বাসিল থম্পী, বিলি স্টানলেক, কে খালীল আহমেদ, টি নটরাজন

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_44679)।

LEAVE A REPLY