Bangladeshi Models latest scandal free download

0
17

কিছুদিন পর পর ইন্টারনেটে ছড়িয়ে পড়ে বাংলাদেশী মডেলদের কীর্তি কলাপ।কিছুদিন আগে মডেল প্রভার scandal তো সারাদেশ মাতিয়ে গেল। সেই রেশ যেতে না যেতেই ছড়িয়ে পড়লো মডেল চৈতির গোপন ভিডিও।এতে বর্হিবিশ্বে বাংলাদেশের ভাবমুর্তি ক্ষু্ন্ন হলেও কামিয়ে নিল ব্লগাররা। এমন news এর জন্য তারা হা করে থাকে সারা বছর। চটকদার headline  দিয়ে net browser  দের ভিড়িয়ে নিল তাদের site এ আর কামিয়ে নিল গুগলের বিজ্ঞাপন থেকে।

বাংলাদেশের অনেক সাইটের মালিকরা তাদের সাইটে এ ধরনের খারাপ জিনিসকে সহজলভ্য করে সাইটের জনপ্রিয়তা বাড়াচ্ছে। এতে শিশু কিশোরদের কাছে  ‍পর্ন দিন দিন আরো সহজলভ্য হচ্ছে। এবং শিশু কিশোরদের মন মানসিকতায় বিরুপ প্রভাব পরছে। কিছুদিন আগে ঢাকার একটি স্কুলে সাংবাদিকরা জরিপ চালান। জরিপে দেখা যায় একটি স্কুলের ক্লাস এইটে পড়া প্রায় একশ ছাত্রীর ৭৮ জনের মোবাইলে পর্ন ভিডিও রয়েছে। যেটা সত্যিই ভয়াবহ। এ ব্যাপারে আমাদের এখনি সতর্ক হওয়া প্রয়োজন।

ইন্টারনেট আমাদের আধুনিক জীবনযাত্রায় যে কত বড় অবদান রাখছে তা বলার অপেক্ষা রাখেনা। কিন্তু এই ইন্টারনেট কে ব্যবহার করে কিছু অসাধু ব্যক্তি সামাজিক সাইটগুলোতে এবং তাদের ব্যক্তিগত সাইটে পর্ন ছড়াচ্ছে ভয়াবহ আকারে। কিছুদিন আগেও র‌্যাব এরকম বেশ কিছু সাইট বন্ধ করে দিয়েছে। তবু কমেনি পর্ন এর ছড়াছড়ি। আমাদেরকেই এগিয়ে আসতে হবে। ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে এই সকল মানুষ নামের পশুদের।

LEAVE A REPLY