অনলাইনে ইনকাম করার সেরা ১৫টি ওয়েবসাইট পার্ট-১

0
12

আজ আমি আপনাদের সাথে কথা বলব অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে ভাল পেমেন্ট করে এমন বিশ্বাসযোগ্য ১৫ ওয়েবসাইট সম্পকে। যেই সাইট থেকে খুবি সহজে ভাল পরিমানের টাকা ইনকাম করতে পারবেন।অনলাইনে ইনকাম করার সেরা ১৫টি ওয়েবসাইট পার্ট-১ এর আমি সেরা ৫টি ওয়েব সাইট নেয়ে আলোচনা করব।

তাহলে চলোন দেখে নেই অনলাইনের বিশ্বাসযোগ্য ওয়েবসাইট গুলো কি কি?

১-। Google Adsense : গুগল অ্যাডসেন্স : আপনার যদি নিজের ওয়েবসাইট থাকে, তাহলে আপনি আপনার ওয়েবসাইট-এ গুগল আদসেন্সে-এর বিজ্ঞাপন ব্যবহার করে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন ।
গুগল অ্যাডসেন্স সম্পকে এখানে বিস্তারিত আলোচনা করাহয়েছে দেখতে পারেন। গুগল অ্যাডসেন্স কি?

২-। YouTube : YouTube –এ আপনি ভিডিও আপলোড করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন ।
আপনি হয়তো ভাবছেন যে, ইউটিউব থেকে আবার কিভাবে টাকা ইনকাম করা সম্ভব? আমি বলছি……

যেমন ধরুন আপনি Clickbank অথবা Amazon এর একটি আফিলিয়াট প্রোডাক্ট লিঙ্ক নিয়ে যদি আপনি আপনার ইউটিউব ভিডিও এর description এ ব্যবহার করেন তাহলে নিঃসন্দেহে আপনি ওই লিঙ্ক এ ট্রাফিক পাবেন ।সুতরাং এটাও সম্ভব যে আপনি উক্ত লিঙ্ক থেকে সেল পাবেন, আর যা আপনাকে ভালো অঙ্কের টাকা ইনকাম করতে সাহায্য করবে ।

ইউটিউব সম্পকে বিস্তারিত জানুন….

৩-।Upwork.com : এই ওয়েবসাইট গুলো মূলত ফ্রিলাঞ্চিং সাইট । এখানে একজন ফ্রিলাঞ্চার তাৎক্ষনিক ফ্রিলাঞ্চ জব বা চাকুরী পেতে পারে । আর এই জবগুল হবে ঘণ্টাচুক্তি ভিত্তিক(Hourly) এবং নির্দিষ্ট বাজেট ভিত্তিক (Fixed Price)<>।
এই সাইট থেকে আপনি টাকা তুলতে পারবেন স্ক্রিল, পেওনিয়ার অথবা ব্যাংক একাউন্টের মাধ্যমে ।
ওডেক্স সম্পকে বিস্তারিত জানুন….

৪-।Fiverr : এই সাইটটিতেমূলত গিগ পোস্ট করে টাকা ইনকাম করা যায় । একজন ফ্রিলাঞ্চারকে তার দক্ষতা অনুযায়ী সর্বনিম্ন একটি গিগ পোস্ট করতে হবে হবে। পরবর্তীতে ক্লাইন্টরা তাদের চাহিদামতো উক্ত গিগের জন্য অর্ডার করবে ।

এই সাইট থেকে টাকা তুলতে চাইলে আপনি পেপাল একাউন্ট এবং আপনার পেওনিওর একাউন্ট ব্যাবহার করতে পারবেন । বিস্তারিত জানুন.
ফাইবার কি? FIVERR একাউন্ট কিভাবে করবেন।

৫-।Freelancer : এটি বলা চলে পৃথিবীর মধ্যে সবচেয়ে বড় ফ্রিলাঞ্চিং মার্কেটপ্লেস। এই ওয়েবসাইটে প্রচুর পরিমাণে জব পোস্ট হয়ে থাকে। যার ফলে আপনি আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমের ফিক্সড অথবা ঘন্টাচুক্তি কাজের দ্বারা অনেক টাকা ইনকাম করতে পারবেন ।তবে এক্ষেত্রে আপনাকে অবশ্যই দক্ষ ফ্রিলাঞ্চার হতে হবে । আর ফ্রীলাঞ্চার ডট কম-এর নিজস্ব
মেসেঙ্গার আছে যা আপনি আপনার এন্ড্রয়েড ও আইফন এর পাশাপাশি আপনার কম্পিউটারে ব্যবহার করতে পারবেন ।
ফ্রিল্যান্সিং এবং আউটসোর্সিং সম্পর্কে কিছু কথা-১

অনলাইনে ইনকাম করার সেরা ১৫টি ওয়েবসাইট পার্ট-১ পড়ার জন্য ধন্যবাদ। অনলাইন ইনকামের সেরা ওয়েব সাইট দ্বিতীয় পার্ট  আমরা আলোচনা করব আরো ৫টি ওয়েব সাইট নেয়ে।

LEAVE A REPLY