UEFA চ্যাম্পিয়ন্স লিগ ২০১৯ -এর ভবিষ্যদ্বাণী করি, আর জিতে নেই পুরষ্কার

0
5
https://bit.ly/2VW8BVH
https://bit.ly/2VW8BVH

1xbet তার আগ্রহী গ্রাহকদের জন্য UEFA চ্যাম্পিয়ন্স লিগের পরবর্তী ম্যাচের ভবিষ্যদ্বাণী করে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ নিয়ে এলো। আগ্রহী গ্রাহকরা সেপ্টেম্বর ১৫, ২০১৮ থেকে মে মাসের ৩০,২০১৯ তারিখের মধ্যে টাকা জমাদানের মাধ্যমে এ অফারটিতে অংশগ্রহন করতে পারবে। আগ্রহী ব্যাক্তিদের অবশ্যই রেজিস্ট্রেশনের মাধ্যমে এ অফারে অংশগ্রহন করতে হবে।

আর দেরি না করে আমাদের সাইটে ভিজিট করুন আর দ্রুত রেজিস্টেশনের মাধ্যমে জমা ও ম্যাচের ভবিষ্যদ্বাণী করে জিতে নিন আপনার পছন্দের অ্যাস্টন মার্টিন র‌্যাপিট এস গাড়ি সহ আরো অনেক ধরনের পুরস্কার।

কীভাবে অংশগ্রহণ করতে হয়:

১. যারা পূর্বে রেজিস্ট্রেশন করেন নি, তারা 1xBet ওয়েবসাইটে রেজিস্ট্রেশন বা লগ ইন করুন– https://bit.ly/2VW8BVH .এছাড়া আগ্রহী ব্যাক্তিরা ওয়েবসাইটে র প্রোমো অপশন কিলিক করলে বিস্তারিত তথ্য পাবেন।

২. কোনো স্পোর্টিং ইভেন্টের উপর একটি বাজি ধরার মাধ্যমে আপনার ভবিষ্যদ্বাণী নিশ্চিত করুন (বাজির সর্বনিম্ন দরের পরিমাণ হলো ১.৩৭ ইউরো বা সমপরিমাণ টাকা)। বিকাশ ও রকেটের মাধ্যমে আপনারা সহজেই টাকা জমা করতে পারবেন।

৩. প্রতিটি সঠিক ভবিষ্যদ্বাণীর জন্য ১ টি বোনাস পয়েন্ট দেওয়া হয়।

৪. পয়েন্ট সংগ্রহ করুন ও একটি গাড়ি জিতে নিন!

পুরস্কারগুলো কী কী:

১ম স্থান : অ্যাস্টন মার্টিন র‌্যাপিট এস

২য় স্থান: ম্যাকবুক প্রো

৩য় স্থান : অ্যাপল আইফোন XS

৪র্থ স্থান: অ্যাপল আইফোন 8 প্লাস

৫ম স্থান: স্যামসাং গ্যালাক্সি নোট 9

৬ষ্ঠ স্থান: ১০,০০০ বোনাস পয়েন্ট

৭ম স্থান: ৫,০০০ বোনাস পয়েন্ট

৮ম স্থান: ২,০০০ বোনাস পয়েন্ট

৯ম স্থান: ১,০০০ বোনাস পয়েন্ট

১০ম স্থান: ৫,০০ বোনাস পয়েন্ট

 

শর্তাবলী :

১. এই অফারটি সেপ্টেম্বর ১৫, ২০১৮ এবং মে ৩০, ২০১৯ –এর মধ্যে কার্যকর। এই প্রতিযোগিতার জন্য “দিন” বলতে রাত ০৩:০০ থেকে ০১:৫৯ বাংলাদেশ সময় পর্যন্ত সময়কে বিবেচনা করা হবে।

২. অংশগ্রহণকারীরা প্রত্যেকে শুধুমাত্র একটি পুরস্কার জিততে পারবেন, শুধুমাত্র একবারই।

৩. যতবার ইচ্ছে ততবারই ভবিষ্যদ্বাণী করা যাবে, কোনো সীমাবদ্ধতা নেই।

৪. একবার অনুমান করা হলে তা পরিবর্তন করা যাবে না।

৫. যেকোনো খেলার উপর (ইস্পোর্টস ব্যতিরেকে) কমপক্ষে ১.৩৭ ইউরো বা তার সমপরিমাণ টাকা)-এর বাজি ধরার মাধ্যমে প্রতিটি ভবিষ্যদ্বাণী নিশ্চিত করতে হবে। বাজিটি অবশ্যই ভবিষ্যদ্বাণী করার পর এবং একই দিনে ধরতে হবে – মস্কো সময় 23:59 পর্যন্ত। অন্যথায় ভবিষ্যদ্বাণীটি অকার্যকর বলে গণ্য হবে এবং বিবেচনা করা হবে না।

৬. শুধুমাত্র সত্যিকারের অর্থ দিয়ে ধরা বাজিই এই অফারের অন্তর্ভুক্ত হবে। অ্যাডভান্সবেট এবং বোনাসের অর্থ (প্রোমো কোডসহ) ব্যবহার করে করা বাজি হিসেবে ধরা হবে না।

৭. শুধুমাত্র রেজিস্ট্রেশন করা আছে এমন গ্রাহকরা খেলতে পারবে, একটি আইপি অ্যাড্রেসের আওতায় এই অফারটি শুধু একবারই গ্রহণ করতে পারবে।

৮. ঘোষণা দেওয়া বা কোনো কারণ দর্শানো ছাড়াই যেকোনো সময় এই অফারটি বাতিল বা প্রত্যাহার করার অথবা এর যেকোনো শর্ত পরিবর্তন করার অধিকার কোম্পানি সংরক্ষণ করে।

৯. এই অফারটি সম্পর্কে কোম্পানির সকল সিদ্ধান্ত চূড়ান্ত এবং বাধ্যতামূলক।

পুরস্কার দেওয়ার শর্তাবলী :

১. প্রধান পুরস্কারটি সেই গ্রাহককে দেওয়া হবে, যিনি প্রোমোশন চলাকালীন সময় সবচেয়ে বেশি পয়েন্ট আয় করবেন। যদি দুইজন গ্রাহক সমান পয়েন্ট আয় করেন, তবে দৈবচয়ন ভিত্তিতে বিজয়ী নির্বাচন করা হবে (১ম স্থান ও অন্যান্য)।

২. বিজয়ীকে ২৪ ঘন্টার মাধ্যমে ফোনে জানানো হবে।

৩. প্রধান পুরস্কার বিজয়ীরা কোনো অতিরিক্ত বা রানার–আপ পুরস্কারের জন্য বিবেচিত হবেন না।

৪. বিজয়ীদের অর্জিত পয়েন্টগুলো টূর্নামেন্ট শেষে তাদের অ্যাকাউন্টে সয়ংক্রিয়ভাবে জমা হবে।

LEAVE A REPLY