ইউটিউব এ সাবস্ক্রাইব এবং ভিডিওতে লাইক করে ইনকাম করুন এবং চ্যানেলে সাবস্ক্রাইব বাড়াতে পারেন।

2
8

এখন থেকে আপনারা অতি সহজে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারেন। এবং আপনার ইউটুউব চ্যানেলএ সহজে হাজার হাজার সাবস্ক্রাব বাড়াতে পারেন। তাহলে চলুন কাথা না বাড়েয়ে কাজে চলে যায়। এখানে কাজ অনেক সহজে করা যায় আপনাকে প্রথমে একটি একাউনট করতে হবে। SignUp Here..

তারপর আপনি প্রতি চ্যানেলে সাবস্ক্রাইব করলে পাবেন ৫০ পয়েন্ট দুইটি চ্যানেলে সাবস্ক্রাইব করলে পাবেন ১০০ পয়েন্ট। আর সেই পয়েন্ট আপনি কনভার্ট করে আপনি আপনার মোবাইল নাম্বারে টাকা ফ্লাক্সিলোড করতে পারেন। আপনি পয়েন্ট আয়ের আরএকটি পথ আছে সেটা হলো আপনি প্রতি ভিডিওতে লাইক করে ও পেতে পারেন আরো ৫০ পয়েন্ট।

আপনার যখন ৫০০০ পয়েন্ট হবে তখন আপনি আপনার মোবাইলে ১০ টাকা ফ্লেক্সিলোড করতে পারবেন। এবং আপনি যখন বেশি টাকা ইনকাম করতে পারবেন তখন আপনি বিকাশে ও টাকা নেতে পারবেন। এখান আপনাকে সাথে সাথে টাকা পে-করে দেয়। আর আপনি  চাইলে রেফার করেও ৩৫০ পয়েন্ট পেতে পারেন খুবি সহজে। আর আপনি যদি ৫০,০০০ পয়েন্ট ইনকাম করতে পারেন তাহলে আপনি ১০০০ টাকা বিকাশে নিতে পারেন।

কিভাবে আমারটিউব এ অ্যাকাউন্ট করবেন?

আমার টিউব এ অ্যাকাউন্ট করতে আপনার লাগবে একটি মোবাইল নাম্বার। আনি প্রথমে এই লিংকে যান AmrTube.com । তারপর আপনার নাম এবং আপানর মোবাইল নাম্বার দিয়ে সাইনআপ এ ক্লিক করুন। তারপর আপনি যেই মোবাইল নাম্বার দিয়ে অ্যাকাউন্ট করছেন দেখেন সেই নাম্বার এ একটি পাসওয়ার্ড যাবে । সেই পাসওয়ার্ড দি দিয়ে আপনার অ্যাকাউন্ট এ লগিন করুন।

এখন আপনি চাইলে আপনার পাসওয়ার্ডটি পরিবর্তন করতে পারেন। কিভাবে আপনি চ্যানেল সাবস্ক্রাইব করে পয়েন্ট পেতে পারেন স্কিনসর্ট সহ দেখুন।

আপনার অ্যাকাউন্টে ডুকার পর নিচের ছবির মতো দেখেন Subscribe a ক্লিক করুন ।

 

সাবস্ক্রাইব এ ক্লিক করলে নতুন একটি উইন্ডো অপেন হবে সেখান থেকে ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব বাটনে ক্লিক করলে আপনার অ্যাকাউন্ট ৫০ পয়েনট যোগ হয়ে যাবে।

তারপর দেখুন উপরে ডান পাশে Like Video Option আছে সেখানে ক্লিক করুন তাহলে আপনি  একটি লাইক অপশন দেখবে সেখানে ক্লিক করলে নতুন একটি পেউজ অপেন হবে সেখান থেকে লাইক এ ‍ ক্লিক করলে আপনার অ্যাকাউন্ট এ আরো ৫০ পয়েন অ্যাড হয়ে যাবে।

এই ভাবে যখন আপনে ১৩ টা চ্যানেলে বা ভিডিও তে কাজ শেষ করে ফেলবেন তখন Refresh Page  ক্লিক করলে আবার আপনা সামনে ১৩ কাজ আসবে। এভাবে আপনি ৮ পেইজ এর কাজ কলে আপনি ১০ টাকা পেয়ে যাবেন।

যেকোন প্রশ্ন থাকলে করতে পারেন কমেন্টে…….

ধন্যবাদ  আপনাকে…..

2 COMMENTS

  1. Keeping control from the legs will help stop thee opponent
    ffrom sweep attemptts and leg submissions. However, body hooks froom an angle remain a really useful energy sapping
    attack that wears the opponent down. Because
    of this influence, a lot of grappling and counter-grappling iss weaved into kickboxiing training.

LEAVE A REPLY