bestearnidea.com

Online earning site will help you how to earn money

বিট কয়েন ও ডগি কয়েন সাইটের কিছু গোপনীয় অপশনের কাজগুলো ভালভাবে বুঝে নিন! এবং বিট কয়েন আর্ন করুন ১০ গুণ বেশী !!

Share

আশা করি সবাই এক প্রকার কুশলেই আছেন। আপনার অনেকেই ‍হয়ত বিট কয়েন সাইট ও ডগি কয়েন সাইটে সময় দিচ্ছেন ও আয় করছেন। তথাটি বিভিন্ন কাজের ‍কৌশল এবং ট্রানজেকশনের মাধ্যমে জানতে পেরেছেন বিট কয়েনের আয় যে সত্যি বলে কিছু আছে বুঝতে পেরেছেন।

বিট কয়েন মুদ্রা হিসাবে আপনারা বিভিন্ন সাইটে কাজ করে থাকেন তার মধ্য সবচেয়ে জনপ্রিয় সাইট হচ্ছে ফ্রিবিটকো.ইন। এই সাইটে সবাই কাজ করেন থাকেন এবং এখানে বেশ কিছু অপশন রয়েছে যাহা অনেকের কাছেই রহস্যময় তথা বুঝে উঠে পারছেন না কিসে কি হবে! দুশ্চিন্তার কারন নাই। এবার সেই গুলো সম্পর্কে ধারনা দিব যেখানে আরো কিছু বিট কয়েন আয়ে সহায়ক হবে।


অপরিচিত অপশন গুলোর সাথে পরিচয় ও সংক্ষেপে কিছু কাজের বর্ণনা
1. Multiply BTC

১। প্রথমে আপনি আপনার ফ্রি বিটকো সাইটে লগিন করুন এখানে। যদি একাউন্ট না থাকে একাউন্ট তৈরির কৌশল দেখে নিতে পারেন এখান থেকে । MULTIPLY BTC তে ক্লিক করুন। দেখবেন নিচের মত একটা পেজ আসবে, চিত্রটি মনোযোগ সহকারে দেখুন।


এটা অনেকটা গেমের মত। আপনি জিতলে লাভ করবেন আর হারলে লস করবেন।
নিচের লেখাগুলো ভালভাবে অনুসরন করুন।

Enter bet amount below (1)

      ————SING UP—————

এখানে যত বিটকয়েন দিবেন বা লিখবেন। আপনি জিতলে তত লাভ করবেন অথবা হারলে লস করবেন। তবে প্রাথমিক হিসাবে 0.00000800 -0.00001000 বিটিসির মধ্য সীমা বদ্ধ রাখতে পারেন

BET HI/BET LO (2)

এখানে যেকোন একটিতে ক্লিক করলে Rolling হতে থাকবে… এর ওপর নির্ভর করে আপনি লাভ বা লস করবেন। তবে Manual Bet অপশনে কাজটা করা ভাল। Auto Bit অপশনে কাজ করলে নিজের কোন কর্তত্ব থাকবেনা। সাইট কর্তৃপক্ষ আপনাকে লাভ দিলে লাভ, লস করলে লস!!

Maximum profit perbit (3)

এখানে যে বক্সটা দেখাছেন সেটা সামনে পেছনে নিয়ে যেমন 2/2x/Min/ Max আপনার আপনার লাভ ২গুন, ৩গুন এমনকি ১০০গুনও করতে পারবেন। কিন্তু এখানে একটা কথা আছে, আপনি যদি এটা সামনে নেন তাহলে আপনার লস হওয়ার সম্ভবনা ৯৯.৯৯%… সুতরাং এটা যেভাবে আছে সেভাবে থাকাই ভাল… তারপরও কেউ যদি করেন তাহলে আমার দোষ নাই।
Win Profit (4): এখানে আপনি দেখতে পারবেন আপনি কত লাভ বা লস করবেন।

Higher Than/Lower Than (5)

এখানে দেখেন দুইটা সংখ্যা আছে… এই সংখ্যা দুইটার ওপর নির্ভর করে আপনি লাভ করবেন না লস করবেন। এখন মনে করুন, আপনি BET LO ক্লিক করেছেন। এখন Rolling হওয়ার পর যদি আপনার 2899 উঠে তাহলে আপনি জিতবেন কারন আপনার Rolling সংখ্যা Lower Than এর চাইতে কম।
আর হ্যাঁ এখানে BET LO মানে হচ্ছে Lower Than এর চাইতে কম আর BET HI মানে হচ্ছে Higher Than এর চাইতে বেশি।
আবার যদি BET LO ক্লিক করার পর আপনার Rolling সংখ্যা Higher Than এর চাইতে বেশি হয় তাহলে আপনি লস করবেন। নিচের চিত্রটি দেখুন… এখানে BET LO ক্লিক করার পরে আমার লাভ হয়েছে।

কাজের প্রমানাদি
অবশ্য আমি নিজে বেশ কয়েকবার ট্রাই করেছি তার মধ্য ৩ বার লাভ করেছি। ছোট অংকে ৫ বার লস হয়েছে।

যেখানে ২ কিস্তিতে মোট ০.০০৬০০০ বিটিসি লাভ করেছি

লাভের চিত্র

১।

 

 

উই
লসের চিত্র
জ্ঞাতব্য বিয়ষঃ
অনেকেই বলে থাকেন MULTIPLY BTC তে- ৯৮% ইউজার লস করে থাকেন। এবং এটি একটি প্রতারনার ফাঁদ। হ্যা কথার সাথে সহমত! কারন এটিও অনেকটা লটারীর মত খেলা। জিতলেই লাভ, ক্ষতিতে পড়লে বাঁশ! তাই সর্বদা এটি প্লে করতে 0.00000800 -0.00001000 বিটিসির মধ্য সীমা বদ্ধ রাখতে পারেন তথাপি ২/৩ দিন পর পর গ্যাপ  দিয়ে ট্রাই করাটা ভাল। এবং যারা এটি খেলবেন নিজ দ্বায়িত্বে করবেন। সবকিছু হারিয়ে ফেলে আমাকে দোষ দিবেন না!!
2. Lottery
আপনি লটারীতে অংশ গ্রহন করে যদি বিজয়ী হন তাহলে বিট কয়েন অর্জন করতে পারবেন।লটারীতে অংশ নেবার জন্য আপনি যে কোন সংখ্যার লটারী ক্রয় করতে পারেন যেমন ১/৫/৭/১০ টি টিকিট ইত্যাদি। এই জন্য লটারী অপশনে গিয়ে NO. OF TICKETS এ- গিয়ে কতটি ক্রয় করতে চান তার সংখ্যা ইনপুট করে Buy করলেই হবে।
অবশ্য সেখানে YOUR TICKETS অপশনে আপনার টিকেট নম্বর জানিয়ে দেওয়া হবে। সর্বনিচে ইউজার টিকেট নং দেখে বুঝতে পারবেন লটারীতে জিতেছেন কিনা। এখানে আমি একবার লটারী জিতে প্রায় ৭ ডলার ফ্রি পেয়েছিলাম। এখানে লটারী জিতলে আপনি ১ বিটিসি, ছোট-বড় যে কোন এমাউন্ট পাইতে পারেন। এখানে প্রতি লটারীর খরচ 0.00000028 BTC
  • Published On : 12 months ago on 01/01/2017
  • Author By :
  • Last Updated : January 3, 2017 @ 10:18 pm
  • In The Categories Of : Bitcoin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

';
Share
Share