Affiliate Marketing কোর্স করে Income করতে চাইলে, আজই Affiliate Marketing কোর্স এ যোগ দিন।

0
5

Affiliate Marketing কোর্স করে Income করতে চাইলে, আজই Affiliate Marketing কোর্স এ যোগ দিন।
Per Months 1500$ – 2000$ Earn করুন ।

বর্তমানে Online এ কাজ করে আয় করার বিভিন্ন মাধ্যম আছে । যেমন Outsourcing , Cpa Marketing , Youtube Marketing ইত্যাদি । কিন্তু বর্তমানে Affiliate Marketing সব থেকে জনপ্রিয় এবং লাভজনক মাধ্যম । আর তাই সবার কাছে দিনে দিনে Affiliate Marketing এ কাজ করার চাহিদা বাড়ছে । আপনি বিভিন্ন মাধ্যমে Affiliate Marketing থেকে আয় করতে পারবেন । আপনি আপনার একটি নিজস্ব Niche Site তৈরী করে সেখান থেকে আয় করতে পারবেন ।

আবার বিভিন্ন জনপ্রিয় Affiliate Site যেমন Amazon ,Ebay ,Alibaba,Teespring এদের বিভিন্ন Product Sell করে কমিশন লাভের মাধ্যমে আপনি আপনার আয় করতে পারবেন । কিন্তু কিভাবে Marketing করবেন সেটা অনেক বেশি গুরুত্বপূর্ণ।

যেমন কি Niche নিয়ে কাজ করবেন, কোথায় থেকে Traffic পাবেন, কোন কোন Way তে আপনি আপনার Product Sell করবেন, কি কি Keyword And Article Use করবেন এবং কিভাবে SEO করবেন। এসব অনেক বেশি গুরুত্বপূর্ণ।
আমার এ কোর্সের মাধ্যমে আপনি কিভাবে Affiliate Marketing এ নিজেকে দক্ষ করে তুলবেন, কিভাবে আপনি আপনার Product খুব সহজেই Sell করবেন এবং কিভাবে Affiliate Marketing থেকে অনেক ভালো আয় করবেন সেগুলো খুব সহজেই শিখানো হবে । আর এমন কিছু Secrets Method দেখাবো যাতে আপনি খুব সহজেই Affiliate Marketing এ আপনার ক্যারিয়ার গড়ে তুলতে পারেন । আর Longtime কাজ করে আপনি জীবনে Affiliate Marketing এ সফলতা অর্জন করতে পারেন।

যেহেতু Affiliate Marketing একটা Passive Income System, সেহেতু Online এর অন্য মাধ্যমের মত Affiliate Marketing নিয়ে আপনাকে সারাদিন বসে থাকতে হবে না । একটি নিদিষ্ট সময় কাজ করার পর Affiliate Marketing থেকে প্রতিদিন আপনার Income আসতে থাকবে । আর Affiliate Marketing এর এটাই সব থেকে বেশি মজার। আর তাই জীবনকে এক ধাপ এগিয়ে নিতে এবং জীবনকে আর্থিকভাবে লাভবান করতে Affiliate Marketing এর কোন বিকল্প নাই।

 

Affiliate Marketing সহজ না কঠিন?

যারা Online এ নতুন তাঁদের কাছে হয়তো Affiliate Marketing অনেক বেশি কঠিন কিছু মনে হতে পারে ।
এটা সত্যি যে ,জীবনে কোন কাজই সহজ না । তবে Affiliate Marketing এত কঠিন কিছু না যে, আপনি সেটা করতে পারবেন না । আর মানুষ পারে না এমন কোন কিছু নাই । নিজের প্রতি আত্মবিশ্বাস রাখুন , চেষ্টা করুন সফলতা আসবেই ।
আর কি ভাবে আপনি Affiliate Marketing এ সফলতা লাভ করবেন , সেটা এ কোর্সে খুব সহজেই শিখনো হবে ।

আয় এবং বিনিয়োগঃ

আমরা প্রথমেই কোন কোর্স করতে আসার আগে কোর্স করে কত টাকা আয় করা যাবে এবং কিভাবে তাড়াতাড়ি ১০-১৫ দিনে আয় করা যাবে সেটা নিয়ে খুব চিন্তায় পরে যাই। চিন্তা করতে করতে শেষে কোন কোর্সই করা হয় না ।
আপনি হয়তো ১০-১৫ দিনে কোন মাধ্যম থেকে আয় করতে পারবেন তবে সেটা Longtime হবে না ।

আর আপনি যেকোনো কাজ এ দক্ষ না হয়ে সেখান থেকে অর্থ আয়ের কথা চিন্তা করা বোকামী ছাড়া আর কিছু না ।
আর তাই প্রথমে ধৈয ধারন করে দক্ষতা অর্জনের কথা চিন্তা করবেন। আর Affiliate Marketing এমন একটা মাধ্যম যেখান থেকে দক্ষতা অর্জনের মাধ্যমে আয় করা সম্ভব এবং ধীরে ধীরে আপনি আপনার আয় বাড়াতে পাড়বেন এবং Longtime কাজ করতে পাড়বেন । কিন্তু প্রথমেই আপনি লক্ষ লক্ষ টাকা আয় করার কথা চিন্তা করবেন না ।
তবে আমাদের কোর্সের সঠিক Rules মেনে চললে আপনি প্রথমে প্রতি মাসে 900-1000 $ আয় করতে পারবেন।
আর ধীরে ধীরে প্রতি মাসে আপনি আপনার আয় বাড়াতে পারবেন ।

আর একটা সময় হাজার হাজার ডলার আয় করতে পারবেন । তবে অবশ্যই আপনার ধৈয থাকতে হবে ।
যদি আপনি ধৈয ধারন করে Affiliate Marketing এ নিজেকে গড়ে তুলতে পারেন তাহলে আপনাকে আর পিছনে ফিরে তাকাতে হবে না । মনে রাখবেন ,জীবনে সঠিক সময়ে সঠিক পরিকল্পনা গ্রহন করা জীবনে সফলতার মূল কাঠামো ।
আর বিনিয়োগ – যেহেতু এটি একটি Paid Method এ কাজ করা হবে সেহেতু আপনি যত বিনিয়োগ করতে পারবেন আপনার Earn তত বাড়বে ।

Affiliate Marketing কোর্সে এ ১০ জন কে নেওয়া হবে ।
কোর্স ফি = আলোচনা সাপেক্ষে ।

যোগাযোগঃ

Phone = 01719 – 445246
Skype = live:saadhosen17 ( Saad Khan )
Email = Onlineinfobd12@gmail.com
Facebook Group = Affiliate Marketing Tips.

বিঃদ্রঃ Affiliate Marketing কোর্স সম্পর্কে জানতে Facebook Group এ Join করেন Facebook Group = Affiliate Marketing Tips.আর যারা Affiliate Marketing কোর্স করতে আগ্রহী শুধু তাঁরই যোগাযোগ করবেন ।

LEAVE A REPLY